Home Uncategorized ভয়াবহ দূর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারালো সোনাইর বাসিন্দা এক যুবক!

ভয়াবহ দূর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারালো সোনাইর বাসিন্দা এক যুবক!

আরও এক ভয়াবহ দূর্ঘটনার কবলে পড়ে প্রাণ হারালো ইকবাল হোসেন মজুমদার নামে এক যুবক।সোনাইর বেরাবাক গ্রামের বাসিন্দা ইকবাল হোসেন মজুমদার আজ সকালে বাইকে করে তার ভাইয়ের সাথে বাজারের উদ্দেশে যাওয়ার সময় রাস্তার বিপরীত দিক থেকে আসা অপর এক মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে লিপ্ত হয়ে আহত হন। তারপর তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখানে নিয়ে যাওয়ার সঙ্গে সঙ্গেই ডাক্তাররা তাকে মৃত ঘোষণা করেন।

প্রত্যক্ষদর্শীদের মতে দ্রুত গতিতে সামনে দিক থেকে আসা এক মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষে ফলে বাইক আরোহীরা ছিটকে রাস্তায় গিয়ে পড়ে।তারপর সঙ্গে সঙ্গে স্থানীয় মানুষেরা জড়ো হয়ে আহতদের স্থানীয় হাসপাতালে নিয়ে যান।কিন্তু বেশি আহত অবস্থায় হাসপাতালে যাওয়ার পরই ডাক্তাররা ইকবালকে মৃত ঘোষণা করেন।তাছাড়া তার ভাই জাইদুল হক মজুমদার এবং বিপরীত দিক থেকে আসা বাইক আরোহী মাঙ্গি সিংহ-কে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করানো হয়েছে বলে জানান তাঁরা।

উল্লেখ্য যে ইতিমধ্যে সোনাই কাবুগঞ্জ এলাকায় বেশ কয়েকটি দূর্ঘটনায় লিপ্ত হয়ে প্রাণ হারিয়েছে বেশ কয়েকজন যুবক।আজ দূর্ঘটনার পর এলাকাজুড়ে শোকের ছায়া নেমে এসেছে।

তাছাড়া কয়েকদিন ধরে সমগ্র বরাক উপত্যকায় সড়ক দুর্ঘটনার মামলা খুবই বৃদ্ধি পেয়েছে।কিছুদিন আগেই কালাইনে এক ভয়াবহ সড়ক দুর্ঘটনায় লিপ্ত হয়ে প্রাণ হারিয়েছিল বদরপুর এনসি কলেজের পাঁচজন পড়ুয়া।তারপর অবশ্যই জেলা প্রশাসন এধরনের সড়ক দুর্ঘটনা রোধ করার জন্য বিশেষ কিছু পদক্ষেপ গ্রহণ করেছে।কিন্তু দমন হয়নি এই ধরনের দূর্ঘটনা।প্রায় রোজই উপত্যকার কোন না কোন অঞ্চল থেকে এই ধরনের দুর্ঘটনার খবর আসছে।তাই এই ধরনের সড়ক দুর্ঘটনা পুরোপুরি ভাবে দমন করতে জেলা প্রশাসন ও জেলা পরিবহন কর্তৃপক্ষকে আরও কঠোর পদক্ষেপ গ্রহণ করতে হবে।