Home Uncategorized বরাক উপত্যকা বাসিদের জন্য বিপজ্জনক খবর, হাইলাকান্দিতে আটক ৮ রোহিঙ্গা

বরাক উপত্যকা বাসিদের জন্য বিপজ্জনক খবর, হাইলাকান্দিতে আটক ৮ রোহিঙ্গা

Representative image
Representative image

বরাক উপত্যকা বাসি দের জন্য বিপজ্জনক খবর। মায়ানমার থেকে আসা রোহিঙ্গা নাগরিকদের আশ্রয় দেওয়ার বিষয়ে গোপন সংবাদের ভিত্তিতে হাইলাকান্দি জেলা পুলিশ একটি বাড়িতে অভিযান চালিয়ে বাড়ি থেকে আট রোহিঙ্গাকে গ্রেপ্তার করেছে। এই তথ্য প্রকাশ করে পুলিশ সুপার প্রবীন্দ্র কুমার নাথ জানান, আলগাপুর থানার অন্তর্গত মাজারপাড়া গ্রামের আব্দুল জব্বার মজুমদারের ছেলে মোঃ ইউসুফ আলী মজুমদারের বাড়ি থেকে আট রোহিঙ্গাকে গ্রেপ্তার করা হয়েছে।

মায়ানমার থেকে অবৈধভাবে অবস্থানরত আট বিদেশি নাগরিকের নাম হল- মৃত সিদ্দিক আহমেদের ছেলে বদি আলম , মৃত আবু সামারের ছেলে মোঃ জাহিদ আলম , তাঁর স্ত্রী আনোয়ারা বেগম, তার ছেলে মোঃ সাইফুল ইসলাম ও মোঃ সহিদুল ইসলাম , তার মেয়ে নূর হালিমা , মোঃ হাছমত উল্লাহ প্রয়াত ইসলামের ছেলে এবং মোঃ জামাল হুসেন , মোঃ হোসেনের ছেলে, সমস্ত বাসিন্দা মায়ানমারের বোইসিডম জেলার, মন্ডু থানার অন্তর্গত সাহেব বাজার গ্রামের বাসিন্দা।

তাছাড়া আশ্রয়দাতা ইউসুফ আলী মজুমদার পলাতক থাকলেও তার ভাই ইসলামউদ্দিন মজুমদারকে গ্রেপ্তার করা হয়েছে।তাছাড়া এই ঘটনায় মামলা নং 399 / 2020 ইউ / এস 120 (বি) আইপিসি আর / ডাব্লু- এ বিদেশি আইনের ধারা ১৪ আর/ডব্লিউ ভারতে পাসপোর্ট প্রবেশের আইনের ধারা ৪ এবং ভারতে পাসপোর্ট প্রবেশের বিধি ৬ এর অন্তর্গত একটি মামলা আলগাপুর পুলিশ স্টেশনে দায়ের করা হয়েছে এবং মামলার তদন্ত চলছে বলে জানা গিয়েছে।