Home News Cachar বরাক উপত্যকার করোনা আক্রান্ত রোগীদের ঘরে রেখে চিকিৎসা করানোর অনুমতির আবেদন...

বরাক উপত্যকার করোনা আক্রান্ত রোগীদের ঘরে রেখে চিকিৎসা করানোর অনুমতির আবেদন জানালো হাইলাকান্দি সম্মিলনী।

যেহেতু দিনের পর দিন করোনা আক্রান্তের সংখ্যা খুব দ্রুত গতিতে বাড়ছে, কিন্তু জনসাধারণ সরকারি চিকিৎসালয়ে গিয়ে সঠিকভাবে চিকিৎসা করার সুযোগ পাচ্ছেন না ।

তাই হাইলাকান্দি সম্মিলনী, শিলচর এর পক্ষ থেকে শিলচর, হাইলাকান্দি সহ বরাক উপত্যকার প্রত‍্যেক জনগণের কাছে আবেদন জানিয়েছেন যে, প্রত‍্যেক পাড়ায় হাউজিং সোসাইটি,ডেভেলপমেন্ট কমিটি, গ্রাম পঞ্চায়েত থেকে যেন করোনা আক্রান্ত রোগীকে ঘরে রেখে চিকিৎসা করার অনুমতি দেওয়া হয়।

তাতে ওই রোগিদের হাসপাতালের দ্ধারে দ্ধারে বিনা চিকিৎসায় ঘুরতে হবে না। এবং রোগীর পরিবার ও হেনস্থার শিকার হবেন না।

হাইলাকান্দি সম্মিলনীর পক্ষ থেকে আরও একটি আবেদন করা হয়েছে,যে, করোনা রোগে আক্রান্ত মৃতদেহ, দাহকার্যের জন‍্য প্রত্যেককে নিজেদের পাশ্ববর্তী শ্মশানে চুল্লি ব‍্যবহার করার অনুমতি দেওয়া হয়।

জনগণের সহযোগিতাই একমাত্র রাস্তা, যার দ্ধারা করোনা রোগীদের পরিবার বিভিন্ন রকমের সামাজিক হেনস্থার হাত থেকে রক্ষা পেতে পারেন। শুধু সরকারি সুবিধা-অসুবিধার অপেক্ষা না করে প্রত্যেককে প্রত‍্যেকের প্রতি সহযোগিতার হাত বাড়াতে হবে। তখনই আমাদের সমাজ এই করোনা যুদ্ধে জয়ী হতে পারবে।

হাইলাকান্দি সম্মিলনী.শিলচর এর পক্ষে এই আবেদন করেন সাধারন সম্পাদক সৌমিত্র দত্ত রায় সহ শংকর দে,সুরজিৎ সোম, মেহেবুব আলম লস্কর, বিধায়ক ভট্টাচার্য্য,পল্লবীতা শর্মা, রাহুল পাল,মধুমঙ্গল দত্ত,দীপায়ন পাল,দেবযানী নাথ ও অন্যান্যরা।

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.