Home News Cachar অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ এর পক্ষ থেকে মাননীয় জেলা শাসকের হাতে তুলে...

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ এর পক্ষ থেকে মাননীয় জেলা শাসকের হাতে তুলে দেওয়া হল একটি স্মারকপত্র

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ এর সদস্যরা গতকাল, মাননীয় জেলাশাসক মহাশয় এর হাতে একটি স্মারকপত্র তুলে ধরে, মাননীয় মুখ্যমন্ত্রী কে উল্লেখ করে।

তাদের এই আবেদন যে দেশের সর্বোচ্চ ন্যায়ালয় দ্বারা বিশ্ববিদ্যালয়ের অন্তিম বার্ষিকী বিদ্যার্থীদের জন্য যে পরীক্ষার নির্দেশ দেওয়া হয়েছে তাছাড়া NEET এবং JEE এর পরীক্ষা নেওয়ার সরকারি সিদ্ধান্তকে তারা স্বাগত জানায়। তাদের আবেদন এই যে পরীক্ষার্থীদের করোনাকালীন এই পরিস্থিতিতে নাগরিক যাত্রীবাহী বাস চলাচল না থাকায় কোনো অসুবিধার সম্মুখীন যাতে না হয় তাই সরকারের পক্ষ থেকে সুপরিকল্পীত যাতায়াতের ব্যবস্থা করা হয় বিদ্যার্থীদের জন্য এবং যে সকল ছাত্র-ছাত্রী পরীক্ষায় অংশগ্রহণ করবে তাদের অভিভাবকের থাকার ব্যবস্থা সরকারের তরফ থেকে করার দাবি জানায় বিদ্যার্থীরা।

তাছাড়া কনটেইনমেন্ট জোনে থাকা অনেক ছাত্রছাত্রী আছে যারা এই পরীক্ষায় অবতীর্ণ হবে, তাই এই ধরনের ছাত্রছাত্রীদের জন্য কোনো প্রক্রিয়ার মাধ্যমে পরীক্ষায় বসানোর জন্য দাবি জানায় তারা। তাছাড়াও পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পূর্বে যাতে সেন্টারগুলোকে সম্পূর্ণরূপে সেনিটাইজেশন করে সুরক্ষিত পরিবেশ গড়ে তোলা হয় এবং পরীক্ষার্থীদের স্বাস্থ্য পরীক্ষা ও শারীরিক দূরত্ব বজায় রেখে পর্যাপ্ত ব্যবস্থা করার অনুরোধ জানানো হয় মাননীয় মুখ্যমন্ত্রী কে।