২৩ মে শিলচর আসছেন অখণ্ড সংঘপ্রধান শ্রীশ্রী দাদামণি; রয়েছে বরাক উপত্যকায় সাত দিনের ভ্রমনসূচী

২৩-মে-শিলচর-আসছেন-অখণ্ড-সংঘপ্রধান-শ্রীশ্রী-দাদামণি;-রয়েছে-বরাক-উপত্যকায়-সাত-দিনের-ভ্রমনসূচী
বরাক উপত্যকা তিন জেলায় এক সপ্তাহের ভ্রমনসূচী নিয়ে ২৩ মে শিলচরে আসছেন অখন্ড সঙ্ঘপ্রধান শ্রীশ্রী তপন

বরাক উপত্যকা তিন জেলায় এক সপ্তাহের ভ্রমনসূচী নিয়ে ২৩ মে শিলচরে আসছেন অখন্ড সঙ্ঘপ্রধান শ্রীশ্রী তপন ব্রহ্মচারী (দাদামণি)। শিলচর অযাচক আশ্রমের পক্ষ থেকে জানানো হয়েছে, ২৩ মে সকাল ১১টায় তিনি বিমান যোগে কলকাতা থেকে আসবেন, ৩০ মে দুপুরে ফিরে যাবেন। তার সফরে রয়েছে বিভিন্ন সাংগঠনিক কার্যকলাপ সহ দীক্ষাদান এবং সাধারণ মানুষের সঙ্গে দেখা করার সূচি। 


অযাচক আশ্রমের পক্ষ থেকে জ্যোতিপ্রকাশ দাস জানিয়েছেন, ২৩ মে সকাল ১১টায় বিমানবন্দর থেকে সীমিত শোভাযাত্রার মাধ্যমে শ্রীশ্রী তপন ব্রহ্মচারীকে শিলচর অযাচক আশ্রমে নিয়ে আসা হবে। এদিন দুপুরে তিনি হাইলাকান্দির কাটলীছড়ার উদ্দেশ্যে যাত্রা করবেন। সেখানে দীপক রঞ্জন দে-য়ের বাড়িতে হবে তার স্থিতিস্থান। ২৪ মে মঙ্গলবার দীপক রঞ্জন দে-য়ের বাড়িতে শ্রীশ্রী বিগ্রহ প্রতিষ্ঠা উপলক্ষে সমবেত উপাসনা হবে এবং উপাসনার পর দর্শন দান রয়েছে। ২৫ মে বুধবার সকাল ১১ টায় ঘারমোড়া অঞ্চলে উপজাতি রিয়াং জনগোষ্ঠীর ভাইবোনদের সঙ্গে সাংগঠনিক আলোচনা। ২৬ মে বৃহস্পতিবার কাটলীছড়ায় দীক্ষাদান এবং উপনয়ন অনুষ্ঠান শেষ করে বিকেল ৪টায় হাইলাকান্দি অযাচক আশ্রম হয় শিলচরে ফিরে আসবেন তিনি।


২৭ মে শিলচর অযাচক আশ্রমে সাংগঠনিক আলোচনা শেষ করে বিকেল ৫টায় বদরপুর অখন্ড মন্ডলী করিমগঞ্জের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি। সেখানে অনিমেষ দেবের বাড়িতে হবে স্থিতিস্থান। ২৮ মে সকাল ৯ টায় করিমগঞ্জে দীক্ষাদান উপনয়ন অনুষ্ঠান শেষ করে তিনি ভক্তদের দর্শন দেবেন। ২৯ মে রবিবার সকাল ১১টায় করিমগঞ্জে দক্ষিণ আসাম সম্মিলিত অখন্ড সংগঠনের অন্তর্ভুক্ত মন্ডলীদের প্রতিনিধি সম্মেলন শেষ করে বিকেল পাঁচটায় শিলচরের উদ্দেশ্যে যাত্রা করবেন তিনি। এদিন সন্ধেবেলা শিলচর অযাচক আশ্রমে দর্শন দেবেন এবং পরের দিন দুপুরের বিমানে কলকাতার গুরুধামে ফিরে যাবেন তিনি।



Biswa Kalyan Purkayastha

Biswa Kalyan Purkayastha

Cachar Chronicles

Total 3 Posts. View Posts


About us

Cachar Chronicles is a digital infotainment website based out at Silchar, Our main aim is to bring out the unknown and unheard stories of Barak Valley and beyond through Documentaries, Ground reports, Opinions, and much more.




Follow Us